ফরাত আলী ও মোফাজ্জেল হক-কে দৌলতপুরে অবাঞ্ছিত ঘোষনা!

0
43
ফরাত আলী ও মোফাজ্জেল হক-কে দৌলতপুরে অবাঞ্ছিত ঘোষনা BBCNEWS24
ফরাত আলী ও মোফাজ্জেল হক-কে দৌলতপুরে অবাঞ্ছিত ঘোষনা BBCNEWS24

ফরাত আলী ও মোফাজ্জেল হক-কে দৌলতপুরে

অবাঞ্ছিত ঘোষনা

দৌলতপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তুহিন সহ ১০ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে মামলাঃ প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক, দৌলতপুর রিপোর্টাস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক শিকল পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ বিন জোহানী (তুহিন) সহ ১০ আওয়ামী লীগ নেতার নামে  মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার সন্ধ্যাতে দৌলতপুর থানার সামনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার জনগণ প্রতিবাদ সভা করেন।

উক্ত প্রতিবাদ সভাতে বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম মেম্বর, আওয়ামী লীগ নেতা ছারে উদ্দিন খান, ইয়াকুব আলী, জাহেরুল ইসলাম, মোমেনুর রহমান মহন। বক্তারা বলেন বঙ্গবন্ধুর ছবি ভাংচুরকারি, দৌলতপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ ফরাত আলী ও বিদ্যালয়ে সভাপতি মোফাজ্জেল হক গোপনে আতাত করে অবৈধ ভাবে নিয়োগ দেন এবং সাবেক সভাপতি ছাদিকুজ্জামান খানের স্বাক্ষর জাল করে শাহরিন বানু, হাসানুজ্জামান কে নিয়োগ দেন।

আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতারা এর প্রতিবাদ করলে ১০ জন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতার নাম উল্লেখ করে ফরাত আলী বাদী হয়ে কোর্টে চাঁদাবাজির একটি  মামলা দায়ের করেছেন। বক্তারা আরো বলেন ফরাত আলী একজন দুর্নীতিবাজ লোক, সে ক্ষমতার দাপটে তার ৬ জন নিকট আত্মিয়কে নিয়োগ দেন এবং নিজের যোগ্যতা এসএসসি,এইচএসসি ও বিএ তে ৩য় বিভাগ হলেও প্রধানশিক্ষক হিসাবে নিয়োগ নেন। সার্বিক বিষয় নিয়ে বর্তমানে এলাকাতে চরম উত্তেজনা বিরাজ করছে।