দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রী কে পিটিয়ে হত্যার অভিযোগ

0
64
দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রী কে পিটিয়ে হত্যার অভিযোগ
দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রী কে পিটিয়ে হত্যার অভিযোগ

দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রী

কে পিটিয়ে হত্যার অভিযোগ

আছানুল হক: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আদাবাড়ীয়া গ্রামের মৃত্য চাদ আলীর ছেলে মহাবুল এর স্ত্রী, ভেড়ামারা উপজেলার ধর্মপুর ইউনিয়নের সাতবাড়ী গ্রামের দেল মোহাম্মদ মন্ডলের মেয়ে মিনায়ারা কে যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ।

এ বিষয়ে এলাকাবাসী জানান মহাবুলের বাড়িতে প্রায় ঝগড়া মারা মারি লেগেয় থাকতো, মহাবুলের বোন রুবি ও মা সপুরা সব সময় মারা ধরা করতো এবং যৌতুকের দাবিতে বার বার বাড়ি থেকে বের করে দিতো। এ বিষয়ে মিনায়ারার ভাই জানান আমার বোনের বিয়ে দেওয়ার পর থেকে যৌতুকের দাবিতে মার ধর করে আমারা বোনের সুখের জন্য প্রায় ১০ লক্ষ টাকা দিয়েছি তার পরে ও মহাবুল থামেনি বার বার টাকা চাই, গত ৯/৮/১৮ তারিখে ১ লক্ষ টাকার দাবি করে আমারা ৫০ হাজার টাকা দি তখন আমার বোন বলেন আমাকে হয় তো বাড়িতে উঠতে দিবেনা মহাবুল, আমাদের ধারনা আমার বোনকে পিটিয়ে মেরে ফেলেছে মহাবুল ও তার বোন রুবি, মা সফুরা।

এ বিষয়ে ধর্মপুর ইউ পি সদস্য জানান, আমি বরাবর শুনে আসছি যৌতুকের দাবিতে মেয়েটাকে অত্যাচার করা হয়। আমার ধারনা তাকে হত্যা করেছে তার স্বামী মহাবুল। দৌলতপুর থানা অফিসার ইনচার্জ শাহ দারা খান পি পি এম জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়েছে তদন্ত শেষে আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে।এ বিষয়ে থানায় মামলা হয়েছে মামলা নং ৩৪