দৌলতপুরে বিয়ের দাবিতে বিজিবি সদস্যের বাড়িতে তরুনির অবস্থান!

0
29
দৌলতপুরে বিয়ের দাবিতে বিজিবি সদস্যের বাড়িতে তরুনির অবস্থান BBCNEWS24
দৌলতপুরে বিয়ের দাবিতে বিজিবি সদস্যের বাড়িতে তরুনির অবস্থান BBCNEWS24

দৌলতপুরে বিয়ের দাবিতে বিজিবি সদস্যের

বাড়িতে তরুনির অবস্থান

দৌলতপুর প্রতিনিধি:কুষ্টিয়া দৌলতপুরে বিয়ের দাবিতে দৌলতপুর উপজেলা মথুরাপুর ইউ পির বাগুয়ান গ্রামের ফেরদৌস অালীর ছেলে বিজিবি সদস্য সাব্বীর হোসেন সম্রাটের বাড়িতে অবস্থান নিয়েছে নওগা জেলার পরশা থানার নিশকিন্দপুর গ্রামেন অাঃসালামের মেয়ে  ছদ্ম  নাম রুবীনা নামে এক তরুনী। গতকাল সন্ধ্যায় দৌলতপুর উপজেলার বাগুয়ান গ্রামের বাড়িতে বিয়ের দাবি নিয়ে উপস্থিত হন ঐ নারী।

ঘটনাটি সারা এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। স্থানীয়রা জানান, ঘটনাটি ধামা চাপা দিতে ওই ওয়ার্ডের ইউপি সদস্য অাজিজুল হক ফকিরসসহ সাব্বীরের পরিবারের সদস্যরা বাড়িতে তালা লাগিয়ে মেয়েটাকে মারধোর করে ঢাকার গাড়ীতে তুলে দেওয়ার চেষ্ঠা করে। ফলে মেয়ে টা বাড়িতে ঢুকতে না পেরে বাড়ির গেটের সামনে অবস্থান করে।

মেয়েটা জানান, বিজিবি সদস্য সাব্বীরের সাথে সাড়ে তিন বছর আগে অামার পরিচয় ও সম্পর্ক গড়ে ওঠে। অামি তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকি। কিন্তু সাব্বীর নানা তালবাহানা করতে থাকে। কিছুদিন অাগে সাব্বীর বিয়ে করতে পারবে না বলে অামাকে পরিষ্কার জানিয়ে দেন।এবং গত তিন মাস অাগে সাব্বীর অন্যত বিয়ে করে।অামি কোন উপায়ন্ত না দেখে গতকাল শনিবার  সন্ধ্যায় সাব্বীরেন বাড়ীতে গিয়ে উঠি। কিন্তু এর আগেই সাব্বীরের পরিবারের সদস্যরা বাড়ীতে তালা দিয়ে চলে যান।মেয়েটি অারো জানান অামি বর্মানে মহিলা মেম্বার অাফরোজা খাতুনের বাড়ীতে অাছি, অামি সাব্বীরের বিচার দাবী করছি।

MAXZIONIT