দৌলতপুরে বসত বাড়ীতে আগুন!

0
71
দৌলতপুরে বসত বাড়ীতে আগুন! BBCNEWS24
দৌলতপুরে বসত বাড়ীতে আগুন! BBCNEWS24

দৌলতপুরে বসত বাড়ীতে

আগুন!

আছানুল হকঃকুষ্টিয়া দৌলতপুর উপজেলার ম্থুরাপুর ইউনিয়নের বাগুয়ান গ্রামের  মৃত্য চাতর আলীর ছেলে আসাদুল আলীর বাড়ী থেকে।সমবার রাত আনুমানিক ১ টার সময় বিদুৎ এর সটসার্কেট থেকে আগুনের সূত্রপাতহয়ে প্রায় ১৬ টি পরিবারের ঘর বাড়ী সহ সমস্ত আসবার প্ত্র আগুনে ভশিভূত হয়েছে বলে জানা যায়।

এলাকাবাসী জানান হঠাৎ রাত ১ টার দিকে আগুন দেখতে পাই আগুন ১ ঘন্টা ধরে জ্বলে। কিন্তু আগুন বেগতিক হওয়াতে মুহুর্তে সারা বাড়ীতে ছড়িয়ে পড়ে।এবং পার্শ্বতি প্রতিবেশি ,জাহিদুল ,মসলেম,রেজ্জাক,ইসলাম,আসমত,জহুরুল মেকার , রেখা ,বারে জান,মদি মজিদ,রাকিবুল,সাকিবুল,ও মকলেচের বাড়ী সহ ভশিভূত হয়। এলাকাবাসী প্রভাসক পিপলস কলেজ ,মহিদুল ইসলাম,জেলা পরিষদ সদস্য আব্দুল হেল বাকী ,যুবলীগ নেতা গোলাম কিবরিয়া জানান আগুন লাগার  প্রায় ৩০ মিনিট পরে ফার্য়ার সার্ভিস এসে পৌছায় কারন এখান থেকে প্রায় ২২ কিলোমিটার দূরে ফার্য়ার স্ট্রেশন ও রাস্তার অবস্থা খুব খারাপ তারা আর জানান যে পরিবার গুল ক্ষতিগ্রস্থ হয়েছে তারা গরিব ও অসহায় তাই সরকারের কাছে সাহায্যের আবেদন করছি।

ভেরামারা ফার্য়ার সার্ভিস ইনচার্জ প্রবিন কুমার দেবনাথ জানান আমরা এসে পৌছানোর আগেই সাধারন মানুষ  আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছে তবে বিদুৎ থেকে  আগুন হওয়াতে তারা পারেনি  আমরা এসে পুরো আগুন নিয়ন্ত্রণে এনেছি এবং পরিবার গুলোর ব্যাপক ক্ষতি হয়েছে । দৌলতপুর থানা অফিসার ইনচার্জ শাহ দারা খানের নেত্রীতে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন ।​