টানা দ্বিতীয় ম্যাচে ড্র করল রিয়াল

0
221
টানা দ্বিতীয় ম্যাচে ড্র করল রিয়াল-BBCNEWS24
টানা দ্বিতীয় ম্যাচে ড্র করল রিয়াল-BBCNEWS24

 টানা দ্বিতীয় ম্যাচে ড্র করল রিয়াল

স্পোর্টস ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাবটা ভালোভাবেই টের পাচ্ছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় ঘরের মাঠে টানা দ্বিতীয় ম্যাচে ড্র করে বসেছে জিনেদিন জিদানের দল। সপ্তাহ দুই আগে ভ্যালেন্সিয়ার মাঠে ড্রয়ের পর এবার স্প্যানিশ চ্যাম্পিয়নরা জয় তুলে নিতে ব্যর্থ হয়েছে দুর্বল লেভান্তের বিপক্ষেও। সান্তিয়াগো বার্নাব্যুতে ঘটনাবহুল ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে।

রোনালদো আছেন পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায়। দেশের দায়িত্ব পালন করে আসায় শুরুর একাদশে ছিলেন না গ্যারেথ বেল, ক্যাসিমিরো আর ইসকো। খেলেননি লুকা মড্রিচ আর কেইলর নাভাসও। দুর্বল রিয়ালকে পেয়ে মরণকামড় দেয়ার সুযোগটি আর নষ্ট করেনি লেভান্তে। ড্রয়ের হতাশার সঙ্গে রিয়ালের দুশ্চিন্তার খাতায় যোগ হয়েছে ম্যাচের শেষ মুহূর্তে পাওয়া ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোর লাল কার্ড।

ঘরের মাঠে রিয়াল হোঁচট খায় ম্যাচের ২০ মিনিটেই। এ সময় লেভান্তেকে দারুণ এক গোলে এগিয়ে দেন ইভান লোপেজ। গোল পরিশোধে মরিয়া রিয়াল ২৮ মিনিটে করিম বেনজামাকে উঠিয়ে নামায় বেলকে। ম্যাচের ৩৬ মিনিটে লুকাস ভাসকেজের গোলে দারুণভাবে সমতায়ও ফেরে জিদানের দল।

তবে এরপর দফায় দফায় সুযোগ নষ্ট করেছে তারা। এরই মধ্যে ম্যাচের একদম শেষ মুহূর্তে ৮৯ মিনিটে ফাউল করে লাল কার্ড দেখেন মার্সেলো। এ ড্রতে রিয়ালের সংগ্রহ টিম ম্যাচে পাঁচ পয়েন্ট।