চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে এসে ছুরিকাহত যুবক

0
119

চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে এসে  ছুরিকাহত  যুবক

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ আদালতে হাজিরা দিতে এসে ছুরিকাঘাতে আহত হয়েছেন এক যুবক। মঙ্গলবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম আদালত ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।আহত মো. জুয়েল (২৮) নামে ওই যুবক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার আসামি। গত এপ্রিলে বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে গ্রেফতারের পর কোরবানির ঈদের আগের সপ্তাহে জামিনে মুক্তি পায় সে।

আদালত সূত্র জানায়, মামলার হাজিরা দিতে মঙ্গলবার আদালতে আসে জুয়েল। এসময় তার সাথে ছিল শামসুল, সাইফুল, সবুজ, বেলু নামে আরও চারজন। আদালত ভবনের তৃতীয় তলার বারান্দা দিয়ে যাওয়ার সময় ওই চারজন জুয়েলকে ছুরিকাঘাত করে। এসময় জুয়েল দৌড়ে চতুর্থ যুগ্ম মহানগর দায়রা জজের কক্ষে ঢুকে পড়ে। বিচারক এসময় এজলাসে ছিলেন। ওই কক্ষের ফ্লোর ভিজে যায় রক্তে। আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জুয়েলকে উদ্ধার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, সহযোগিরাই জুয়েলকে ছুরিকাঘাত করেছে। জুয়েলের পেটে ও উরুতে মারাত্মকভাবে জখম হয়েছে। কেন এই ঘটনা ঘটেছে সেটা এখনো পরিস্কার নয়। তবে ধারণা করছি, মতবিরোধের জেরে এই ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত চারজন পলাতক আছে।