চট্টগ্রামে পাহাড়তলী ও আকবরশাহ থানা আওয়ামীলীগের উদ্দ্যেগে মহান স্বাধীনতা দিবস পালন!

0
44
চট্টগ্রামে পাহাড়তলী ও আকবরশাহ থানা আওয়ামীলীগের উদ্দ্যেগে মহান স্বাধীনতা দিবস পালন
চট্টগ্রামে পাহাড়তলী ও আকবরশাহ থানা আওয়ামীলীগের উদ্দ্যেগে মহান স্বাধীনতা দিবস পালন

 

চট্টগ্রামে পাহাড়তলী ও আকবরশাহ থানা আওয়ামীলীগের

উদ্দ্যেগে মহান স্বাধীনতা দিবস পালন

বিবিসিনিউজ২৪ ডেস্কঃ চট্টগ্রাম নগরীর ১০ নং ওয়ার্ড আকবরশাহ থানাস্থ কর্নেলহাট এলাকায় কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মনোয়ারুল আলম নোবেল এর নেতৃত্বে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পাহাড়তলী ও আকবরশাহ্ থানা আওয়ামীলীগের উদ্যেগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী  অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির দীর্ঘ স্বাধিকার আন্দোলনের চূড়ান্ত লড়াইয়ের সূচনার কাল। স্বাধীনতা দিবস তাইবাংলাদেশের মানুষের কাছে মুক্তির প্রতিজ্ঞায় উদ্দীপ্ত হওয়ার ইতিহাস। দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল,  স্কুল-কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুবলীগ নেত গাজী জাফরউল্লাহ ,সেচ্চাসেবক নেতা দেবাশীষ নাথ দেবু ,ভবিষ্যৎ নগর যুবলীগ কান্ডারী শিবু প্রসাদ চৌধুরী শিবু , মহিলা আওয়ামী নেত্রী মিলি চৌধুরী, নগর যুবলীগ নেতা জাহেদ, শ্রমিক নেতা নাসিরুদ্দিন ভুলু,  ‍যুবলীগ নেতা আদনান মাহফুজ সজীব, মো রিয়াদ ও কাতিক রঞ্জন শীল, মোঃ তৈয়ব,ফয়সাল মাকসুদ, তুষার চৌধুরী, মোঃ সোহেল, মোঃ সোহেল মিয়া, মোঃ রুবেল, মানিক শাহাদাত, খোরশেদ আলম রনি,মোঃ তারেক, মোঃ শাহিন, মোঃ আরিফ, মোঃ জিনটু,মোঃ ইলিয়াস, ফোরকান শেঠ,পাভেল ইসলাম বেলাল,মোঃ রাফি,মোঃ ফারুন,মোঃ আমিন, মোঃ নাহিদ,মারুফ হোসেন বাপ্পি ,মো সাব্বির সহ  আরো সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

র‍্যালীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে আগামী নিবাচনে নৌকার প্রতিক বিজয়ী করার জন্য কাজ করে যাওয়ার অনুরোধ জানান হয়।

 

MAXZIONIT