গড়েয়াতে নতুন থানারা দাবিতে এলাকাবাসীর মানববন্ধন!

0
34
গড়েয়াতে নতুন থানারা দাবিতে এলাকাবাসীর মানববন্ধন BBCNEWS24
গড়েয়াতে নতুন থানারা দাবিতে এলাকাবাসীর মানববন্ধন BBCNEWS24

গড়েয়াতে নতুন থানারা দাবিতে

এলাকাবাসীর মানববন্ধন

মেহেদী হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলাধীন ১৩ নং গড়েয়া, বালিয়া,দেবীপুর,শুকানপুকুর সহসহ পার্শ¦বর্তী ইউনিয়ান গুলোর সমন্বয়ে গড়েয়া থানার দাবিতে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া চৌরাস্তা বাজারে এলাকাবাসীর আয়োজনে একটি আলোচনা সভা ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।ঠাকুরগাঁও সদর থেকে ১৪ কিলোমিটার ভিতরে গড়েয়া।গড়েয়া ইউনিয়ানে অবস্থিত গড়ো হাটটি পার্শ¦বর্তী কয়েকটি ইউনিয়ানের প্রাণ কেন্দ্র। দীর্ঘদিন ধরে এই ইউনিয়কে থানার করার দাবী এলাকাবাসীর।গড়েয়ার মানুষকে মামলা মোকরদ্দোমার জন্য প্রতিদিন ১৪ কিলোমিটার পথ পরি দিতে হয়।

আগামী ২৫এপ্রিল প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও আসার কথা শুনে গর্জে উঠেছে এই গড়েয়ার সাধারণ মানুষেরা।গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজুয়ানুল ইসলাম রেদ শাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিণ চন্দ্র সেন,যুবলীগের সভাপতি জামাল উদ্দিন, গড়েয়া প্রেসক্লাবে সভাপতি মাজেদুর রহমান, সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম সোহাগ,স্থানীয় বাসিন্দা মকছেদুল ইসলাম,তানভির সহ অন্যান্নরা। বক্তব্য শেষে স্থানীয় সকলে মিলে চৌরাস্তা মোড়ে একটি মানববন্ধন করেন। ঘন্টাব্যাপি এ মানববন্ধনে সর্বস্থরের মানুষেরা গড়েয়াকে থানার করা জন্য একমত প্রকাশ করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও আসার কথা শুনে গড়েয়ার পাশাপাশি ভুল্লি এলাকাবাসী একই দাবিতে সোচ্চার বলে শুনা যাচ্ছে।

MAXZIONIT