কুষ্টিয়া দৌলতপুরে আট চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার!

0
57
কুষ্টিয়া দৌলতপুরে আট চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার BBCNEWS24
কুষ্টিয়া দৌলতপুরে আট চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার BBCNEWS24

কুষ্টিয়া দৌলতপুরে আট চালকের বস্তাবন্দী

লাশ উদ্ধার

আছানুল হক:কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে বড় ব্রিজ এলাকাতে সমবার সকাল আনুমানিক ১০ টার দিকে বস্তাবন্দী লাশ পড়ে থাকতে দেখেন সাধারন কৃষক পরে থানায় খবর দিলে  মাঠের মাঝে রাস্তার পাশথেকে বস্তাবন্দী লাশ উদ্ধার করে দৌলপুর থানা পুলিশ। পুলিশ জানান বস্তাবন্দী লাশটি, ভেরামারা উপজেলার কাজীহাটা ‘ টিক টিক পাড়া গ্রামের নজির উদ্দিনের ছেলে সুমন (২২)।

এ বিষয়ে পুলিশ আর জানান কাজীহাটা গ্রামের, লুৎফরের ছেলে মাছুদ প্রথম লাশের পরিচয় নিশ্চিত করেন। এ বিষয়ে কাজীহাটা এলাকার অটোচালক সানুয়ার জানান কাল দুপুরে আমার সাথে ভেরামারাতে দেখাও হয় সুমনের দুই জন তাকে ভেরামারা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে ভাড়া করে তাদের আমি নাম জানিনা কিন্তু চিনি সে ও অটোচালক, পরে আমি বাড়ী চলে আসি তার পরে আমার সাথে দেখা হয়নি। এ বিষয়ে সাদিপুর দাড়পাড়া গ্রামের ময়েন উদ্দিনের ছেল আটোচালক জয় জানান গত কাল লক্ষিখোলা গ্রামের ইব্রাহিমের ছেলে অটোচালক সুনিত সুমনের গাড়ী ভাড়া করে  কুষ্টিয়া শহরে নিয়ে যায় আমার সাথে কথা হয়েছিল।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ শাহ দারা খান পি পি এম জানান বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ, উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মর্গে পাঠান হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে।​