কলারোয়া বাজার একতা সংঘের শুভ উদ্বোধন!

0
31
কলারোয়া বাজার একতা সংঘের শুভ উদ্বোধন BBCNEWS24
কলারোয়া বাজার একতা সংঘের শুভ উদ্বোধন BBCNEWS24

কলারোয়া বাজার একতা সংঘের

শুভ উদ্বোধন

ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ‘বিপদের বন্ধু প্রকৃত বন্ধু’- এই স্লোগানকে সামনে রেখে সম্পুর্ণ দূনীতি, রাজনীতি ও মাদকমুক্ত একটি পেশাজীবী সংগঠন কলারোয়া বাজার একতা সংঘের যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলা পরিষদ মার্কেটের ভিতরে স্থায়ী কার্য্যালয়ে শুরুতেই পবিত্র কুরআন তেলোয়োতের পর প্রধান অতিথী উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য আলহাজ্জ্ব শেখ আমজাদ হোসেন ফিতা কেটে একতা সংঘের শুভ উদ্বোধন ঘোষনা করে যাত্রা শুরু করেন।

এ সময় তিনি বক্তৃতায় বলেন, এই সংগঠনের সকল সদস্য যারা শ্রম দিয়ে এই পর্যন্ত এনেছেন তাদের জেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ।পাশা পাশি সমাজে সকল অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করাসহ দুস্থ, অসহায় মানুষের পাশে দাড়াতে হবে, যেমন সেচ্ছায় রক্তদান কর্মসুচী, শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মাসিক সভা, বার্ষিক বনভোজন ও সংগঠনের সার্বিক বিষয়ে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলে আশ্বাস্ত করেন।

তাছাড়া যুব সমাজকে বাঁচাতে হলে আমাদের মাদক থেকে দুরে রেখে চলতে হবে। মাদক হলো সমাজ ধ্বংশের মুল হাতিয়ার। তাই ‘মাদককে না বলি, খেলাকে হেয় বলে, আগামী দিন একতা সংঘ সুন্দর ভাবে পথ চলা হোক এই প্রত্যায় ব্যাক্ত করেন।কলারোয়া বাজার একতা সংঘের সভাপতি শেখ আসাদুজ্জামান লিটনের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক মুনছুর আলী, সাবেক ছাত্রনেতা এমএ রব শাহিন, সম গোলাম সরোয়ার, একতা সংঘের সাধারণ সম্পাদক ফারুক খান, সদস্য শেখ সজিব, শেখ হাফিজুল, আসানুর, বাপ্পী, কাজী শাহাজান আলী, শেখ ওহিদুল ইসলাম মিঠু, সাজ্জাদ আহম্মেদ সোহেল, শরিফ হোসেন, সাহেব আলী, লাভলুসহ ৪০ জন কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

দেশ ও জাতীর সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান। এছাড়া নতুন সদস্য ফরম পূরনের জন্য আগ্রহীদের কার্য্যালয়ে আবেদন করার জন্য বলা হয়েছে।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন একতা সংঘের পরিচালন শেখ শাহরিয়ার পারভেজ মুরাদ।

MAXZIONIT