কলারোয়ায় সীমান্তে স্বর্ণ পাচারকারীর মুল হোতা জহিরুল গ্রেফতার!

0
45
কলারোয়ায় সীমান্তে স্বর্ণ পাচারকারীর মুল হোতা জহিরুল গ্রেফতার! BBCNEWS24
কলারোয়ায় সীমান্তে স্বর্ণ পাচারকারীর মুল হোতা জহিরুল গ্রেফতার! BBCNEWS24

কলারোয়ায় সীমান্তে স্বর্ণ পাচারকারীর

মুল হোতা জহিরুল গ্রেফতার!

সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃসাতক্ষীরার কলারোয়ায় কাকডাঙ্গা সীমান্তে বিজিবি’র অভিযানে চোরাচালান স্বর্ণসহ দুই চোরাচালানী মহিলাকে আটকের ঘটনায় থানায় মামলা দায়ের করার পর মুল হোতা জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের নিজের আদি বাড়ি থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেন জেলা ডিবি পুলিশের একটি চৌকস দল। তবে আটকের আগে- পরে ব্যাপারটা গোপন রেখে অপারেশন চালানো হয় ডিবির পক্ষ থেকে ওই বাড়িতে।

আটক সূত্রে জানা যায়, গত ৪/৩/১৮ শনিবার সকালে কাকডাঙ্গা ক্যাম্পের সামনে জহিরুলের বসত বাড়ি থেকে ৩৫৪ গ্রামের বেশী ২২ ক্যারেট ও ৩০ ভরীর মতো ১৫ লাখ টাকার মূল্যের সোনার গহনা উদ্ধারসহ দুই চোরাচালানী মহিলা জহিরুলের স্ত্রী সাজেদা বেগম (৩৫) ও মেয়ে সোহানা খাতুন (১৮) কে আটক করে থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ভারত হতে সোনার গহনা বাংলাদেশে আনা ও নিজ হেফাজতে রাখা উদ্ধারসহ চোরাচালান আইনে স্বর্ণ পাচারকারীর হোতা বহু স্বর্ণ পাচার মামলার এজাহারভুক্ত আসামী জহিরুলকে ৩ নং আসামী করে সুবেদার সামছুল আলম বাদী হয়ে থানায় মামলা (২) তাং ৪/৩/১৮ দায়ের করেন।

সেই মামলার আসামী জহিরুল গত কয়েকদিন ধরে পলাতক থাকায় ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের বিষয় মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই শরিফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, উর্দ্ধতন কর্মকর্তার সাথে পরামর্শ করে আসামী জহিরুলকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানায়।

MAXZIONIT