কলারোয়ায় সহকারী শিক্ষক আব্দুল গফুরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ!

0
28
কলারোয়ায় সহকারী শিক্ষক আব্দুল গফুরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ!
কলারোয়ায় সহকারী শিক্ষক আব্দুল গফুরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ!

কলারোয়ায় সহকারী শিক্ষক আব্দুল গফুরের বিরুদ্ধে

দুর্নীতির অভিযোগ!

ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ১১২ নং ঢেপা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল গফুরের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির প্রতিকার চেয়ে এলাকাবাসী উপজেলা চেয়ারম্যানের নিকট লিখিত আবেদন করেছেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন গত ১৯ মার্চ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে এ বিষয়ে জরুরী ব্যবস্থা নিতে লিখিত ভাবে নির্দেশ দিয়েছেন।

এলাকাবাসীর দেয়া আবেদনে উল্লেখ করা হয়েছে উপজেলার ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়নের ঢেপা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল গফুর কখনই সঠিক সময়ে বিদ্যালয়ে উপস্থিত হয় না।
তিনি ও তার স্ত্রী ওই বিদ্যালয়ে কর্মরত থাকায় এস এম সি সহ শিক্ষকদের কোনো মূল্যায়ন করে না।
আবেদন পত্রে আরো বলা হয়, স্কুলের স্লিপের মালামাল নীতিমালা অনুযায়ী ক্রয় করেন নি। প্রাক প্রাথমিকের বরাদ্দকৃত টাকার সঠিক হিসাব দেন নি।

সেই সাথে স্কুলের আনুসাঙ্গিক টাকার হিসাব ঠিকমতো দেয় নি। এমনকি পরীক্ষা ফান্ডের টাকার হিসাবও সঠিক ভাবে দেন নি ওই শিক্ষক। তাই ঢেপার ৫৫ জন গ্রামবাসীর স্বাক্ষরীত আবেদনে দুর্নীতিবাজ ওই শিক্ষককে জরুরী ভিত্তিতে অন্যত্র বদলির ব্যবস্থা করে গ্রামের প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে সহায়তা করার আবেদন করা হয়েছে।এদিকে সহকারী শিক্ষক আব্দুল গফুর মুঠোফোনে আমাদের প্রতিনিধিকে জানান, তার বিরুদ্ধে করা সকল অভিযোগ ভিত্তিহীন। কোন দুর্নিীতি ও অনিয়মের সাথে তিনি জড়িত নয় বলে জানান।

MAXZIONIT