কলারোয়ায় পুলিশি অভিযানে ৪ ব্যক্তি আটক! ইয়াবা উদ্ধার!

0
87
কলারোয়ায় পুলিশি অভিযানে ৪ ব্যক্তি আটক! ইয়াবা উদ্ধার! BBCNEWS24
কলারোয়ায় পুলিশি অভিযানে ৪ ব্যক্তি আটক! ইয়াবা উদ্ধার! BBCNEWS24

কলারোয়ায় পুলিশি অভিযানে ৪ ব্যক্তি আটক!

ইয়াবা উদ্ধার!

ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ব্যবসায়ীকে আটক এবং নাশকতা ও ওয়ারের্ন্টভুক্ত মামলার ৩ আসামীসহ ৪ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ইয়াবা ব্যবসায়ী ব্রজবাকসা গ্রামের শামসুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (২১), নাশকতার মামলার আসামী ওফাপুর গ্রামের আব্দুল খালেক গাজীর ছেলে মুজিবর রহমান (৫০), থানার জিআর ৩৫৮/১৭ ও ৫৮৫/১৫ মামলার ওয়ার্ন্টেভুক্ত আসামী আলাইপুর গ্রামের মৃত আইনাল শেখের ছেলে এনামুল হক বাবলু শেখ (৪২) এবং পৌরসদর গদখালী গ্রামের নাজমুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৮)।

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথের নির্দেশ মোতাবেক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে থানার এস আই রফিকুল ইসলাম অভিযান চালিয়ে দমদম বাজার শহিদুল ইসলামের চায়ের দোকানের সামনে থেকে ২১পিচ ইয়াবা ট্যাবলেট মুল্য ৪ হাজার টাকা নিজ হেফাজতে রাখার দায়ে তরিকুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়।
অপরদিকে বিশেষ অভিযান চালিয়ে নাশকতা ও জিআর ওয়ারের্ন্টভুক্ত মামলার পলাতক ৩ আসামীকে বাড়ি থেকে আটক করে।

এ ব্যাপারে আটক তরিকুলের বিরুদ্ধে থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনে মামলা নং (২৯) তাং ২৭/৩/১৮ দায়ের করা হয় এবং বাকি আসামীদের বিরুদ্ধে থানায় পুরাতন মামলার ওয়ারের্ন্ট থাকায় তাদের আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।