কলারোয়ায় পুলিশি অভিযানে ইয়াবাসহ নাশকতার মামলার আসামী আটক- ২!

0
33
কলারোয়ায় পুলিশি অভিযানে ইয়াবাসহ নাশকতার মামলার আসামী আটক- ২
কলারোয়ায় পুলিশি অভিযানে ইয়াবাসহ নাশকতার মামলার আসামী আটক- ২

কলারোয়ায় পুলিশি অভিযানে ইয়াবাসহ নাশকতার

মামলার আসামী আটক- ২

ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ এক মাদক ব্যবসায়ী ও বিশেষ অভিযানে নাশকতার মামলার আসামীসহ ২ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।রোববার উপজেলার বিভিন্ন এলাকা থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন গাড়াখালী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইয়াবা ব্যবসায়ী শামিম হোসেন (৩৫) ও সরসকাটি ক্ষেত্রপাড়া গ্রামের নাশকতা মামলার আসামী মৃত আব্দুল করিম মোড়লের ছেলে আব্দুস সাত্তার মোড়ল (৬০)।গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথের নির্দেশ মোতাবেক সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে রোববার রাতে থানার সেকেন্ড অফিসার আমিনুল ইসলামের নের্তৃত্বে এএসআই রাসেল, রফিকুল, মিলন টহলরত অবস্থায় গাড়াখালী ইয়ার আলী মেম্বারের বাড়ির পাশ থেকে ইয়াবা ক্রয়- বিক্রয়ের সময় ২০পিচ ইয়াবা ট্যাবলেট মূল্যে ৪ হাজার টাকাসহ হাতে- নাতে শামিমকে আটক করেন।

অপরদিকে রোববার সন্ধ্যার পর সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাজরিয়া অভিযান চালিয়ে ক্ষেত্রপাড়া গ্রাম থেকে পুরান নাশকতার মামলার আসামী সাত্তার মোড়লকে আটক করে।
এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে থানার পৃথক মাদকদ্রব্য আইনে ও নাশকতা মামলা দায়ের করা হয়ে সোমবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

MAXZIONIT