উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা!

0
52
উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা
উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা

উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায়

ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা

মেহেদী হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি : স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

২২ মার্চ বৃহস্পতিবার সকাল ১১টায় ঠাকুরগাঁও জেল্ াপ্রশাসন এর আয়োজনে জেল্ াপ্রশাসন কার্যালয়ের প্রঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে জেল প্রশাসন কার্যালয়ে এসে শেষ হয়।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আকতারুজ্জামানের নেতৃত্বে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক জহিরুল ইসলাম,ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার ফারহাত আহম্মেদ, ঠাকুরগাঁও জেলার সিভিল সর্জেন খইরুল কবির, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম মোল্লা সহ সকল সরকারি কর্মকর্তাগণ র‌্যালিতে উপস্থিত ছিলেন।

সরকারিভাবে এই কর্মসূচি পালন করা হয়। এতে ঠাকুরগাঁও জেলার সকল প্রকার সরকারি স্কুল ও কলেজ ,সকল প্রকার সরকারি প্রতিষ্ঠান, সকল প্রকার বেসরকারি প্রতিষ্ঠান, সকল প্রকার স্বয়ত্তশাসিত প্রতিষ্ঠান ,বিভিন্ন সামাজিক ও বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিশু-কিশোর, ক্রীড়া সংগঠক ও খ্যাতিমান ক্রীড়াবিদ, সাংস্কৃতিককর্মী ও সংগঠক, শিল্পকলা একাডেমি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, এনজিও, স্কাউটস ও রোভারের সদস্যরা এবং ঠাকুরগাঁও জেলার সাধারণ মানুষ র‌্যালিতে অংশগ্রহন করেন।