ইমরান এইচ সরকার কে আটক করতে আর বাধা নেই !

0
407
ইমরান এইচ সরকার কে আটক করতে আর বাধা নেই- BBCNEWS24
ইমরান এইচ সরকার কে আটক করতে আর বাধা নেই- BBCNEWS24

ইমরান এইচ সরকার কে আটক করতে আর বাধা নেই !

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘কটূক্তিমূলক’ স্লোগান দেয়ার অভিযোগে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ও কর্মী সনাতন উল্লাস’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা গোলাম রাব্বানীর দায়ের করার মামলায় আজ হাজিরার দিন ধার্য ছিল। আসামিরা উপস্থিত না হওয়ায় আদালত এই পরোয়ানা জারি করেন।

এর আগে গত ৩১ মে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানী এ মামলা দায়ের করেন। মামলার আরজিতে বলা হয়েছে, সুপ্রিম কোর্টের সামনে থেকে ভাস্কর্য সরানোর প্রতিবাদে ২৮ মে সন্ধ্যায় শাহবাগে মশালমিছিল বের করে গণজাগরণ মঞ্চ। ইমরান এইচ সরকারের নেতৃত্বে বের হওয়া ওই মিছিলে আরও অন্তত ৫০ জন অজ্ঞাত ব্যক্তি অংশ নেন। মিছিল থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক স্লোগান দেওয়া হয়। এ-সংক্রান্ত খবর গণমাধ্যমে এসেছে। প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ইমরানসহ অন্য আসামিরা কটূক্তিমূলক স্লোগান দিয়েছেন। তাদের স্লোগান মানহানিকর।

গত ২৯ মে রাতে ছাত্রলীগের মিছিল থেকে শাহবাগে ইমরান সরকারকে অবাঞ্ছিতও ঘোষণা করা হয়। সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যেখানে ইমরান এইচ সরকার ও সনাতনকে দেখা হবে, সেখানেই কুত্তার মতো পেটানো হবে।’ পরে আদালতে হাজিরা দিতে গিয়ে এবং শাহবাগে হামলার শিকার হন ইমরান এইচ সরকার।